এই ব্লগটি সন্ধান করুন

দেশের উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জালাল আহমদ

সামাজিক কাজে অবদান রাখায় প্রবাসী যুব সমাজ পালপুর এর উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী নোমান আহমেদ কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।


আজ সংগঠনের অস্থায়ী কার্যালয় সিলেট সদর উপজেলার ১ নং জালালাবাদ ইউপির আলিনগর পালপুর নোমান গেস্টহাউজে আয়োজনে প্রধান অতিথি ছিলেন ১নং জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল আহমদ।

বিশিষ্ট মুরব্বী নুরুল ইসলামের সভাপতিতে সংগঠনের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান পরিচালনায় ও হাফিজ ফখরুল ইসলাম কন্ঠে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক নাজির উদ্দিন,ইউপি সদস্য আব্দুস সালাম, আলীনগর সমাজ কল্যান পরিষদ এর সভাপতি মাওলানা নজরুল ইসলাম সুমন, আলীনগর পালপুর দাখিল মাদ্রাসা'র ভারপ্রাপ্ত সুপার মাওলানা মনজুর আহমদ, মুফতি মাওলানা আজিজুল ইসলাম ফোরকানী,।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী নোমান আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক খালেদ হোসেন, বিশিষ্ট মুরব্বী খালা মিয়া, আব্দুল খালেক, আব্দুল মতিন, আব্দুল হামিদ,হুসন আহমদ, হাফিজ মাহবুবুর রহমান, জিয়াউর রহমান, খলিল মিয়া, সুয়েব আহমদ, জাকারিয়া আল মামুন,শরিফ উদ্দিন, ঈদুল মিয়া, আলী আহমেদ প্রমুখ।



প্রধান অতিথি জালাল আহমদ বলেন দেশের আর্ত-সামাজিক উন্নয়নে সরকারের পাশাপাশি পালপুর এর প্রবাসীদের সংগঠনের প্রবাসী যুব সমাজ পালপুর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। বিশেষ করে প্রবাসীরা তাদের কষ্টার্জিত টাকায় দেশে অসহায় মানুষদের সহায়তা ও গতবছর বন্যায় ত্রাণ কার্যক্রমে যুগান্তকারী অবদান রেখেছেন। তিনি বলেন আলিনগর পালপুর অনেক এগিয়ে আছে তবে আরো শিক্ষার বিস্তার করতে হবে এবং আমরা জানি সবাই শিক্ষা একটি পরিবার, সমাজ সর্বোপরি দেশ ও জাতিকে পরিবর্তন ও উন্নতির পথ দেখায়। এজন্য আপনার সন্তানকে আধুনিক ও বিজ্ঞান মনষ্ক যুগোপযোগী সুশিক্ষায় শিক্ষিত করুন। এভাবে প্রবাসীরা এগিয়ে আসলে আমাদের সমাজে পরিবর্তন আসবে নিশ্চয়ই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.